English Version
 

আজকে

  • ১১ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ
  • ২৪শে জানুয়ারি, ২০১৮ ইং
  • ৫ই জমাদিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী
 

সোশ্যাল নেটওয়ার্ক

দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস এর সম্বর্ধনা অনুষ্ঠান

Published: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ১:২২ পূর্বাহ্ণ    |     Modified: সোমবার, জানুয়ারি ৮, ২০১৮ ১:২২ পূর্বাহ্ণ
 
সিলেট সংবাদদাতাঃ 
দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস (ডি.ইউ.এইচ.এইচ) বাংলাদেশের কার্যকরি কমিটির পক্ষ থেকে হেল্পিং হ্যান্ডস এর প্রবাসী উপদেষ্টা ও পরিচালক দের সাথে এক মত বিনিময় ও সংবর্ধনা সভা ৭ জানুয়ারি সন্ধ্যায় অনুষ্ঠিত হয়।
তুরুকখলা বড় বাড়িতে অনুষ্টিত উক্ত সভায় সভাপতিত্ব করেন DUHH বাংলাদেশ কার্যকরি কমিটির সভাপতি প্রফেসর আবুল কালাম আজাদ। ক্বারি শহিদুল হকের কোরআন তেলাওয়াত এবং সহ সভাপতি মাও: ফয়জুর রহমান নোমানীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত সভায় বক্তব্য রাখেন  সংবর্ধিত অতিথি লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সভাপতি ও  ডিইউএইচএইচ এর উপদেষ্টা, বিশিষ্ট সাংবাদিক জনাব মাহবুব রহমান, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা জনাব ফেরদৌস আহমদ চৌধুরী, কাতার প্রবাসী মনির হোসেন সৌদী আরব প্রবাসী শামসুল হক এবং আরব আমিরাত প্রবাসী আব্দুল মালিক।
প্রচার সম্পাদক সুহেল আহমদের পরিচালনায়  অনুষ্টিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সর্ব জনাব এটি এম মাসুদ চৌধুরী ওকিল, বিশিষ্ট ব্যাংকার মোঃ সাইফুল ইসলাম,  ডিইউএইচএইচ এর বাংলাদেশ চ্যাপ্টারের সাধারণ সম্পাদক শামসুল হক মসুদ অর্থ সম্পাদক শহিদুল হক,  সাবেক ইউপি মেম্বার সেলিম আহমদ, মনসুর আহমদ চৌধুরী প্রমূখ। অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন সর্ব জনাব হাফিজ আহমদ চৌধুরী,  নিজাম উদ্দিন চৌধুরী, জালাল আহমদ,আব্দুল্লাহ আল জাবের প্রমূখ।
সভা শেষে উপদেষ্টা জনাব নূর উদ্দীন সাহেবের সুস্থতার জন্য এবং জনাব আখলাকুর রহমান লুকু মিয়ার শাশুড়ীর রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
 
সংবাদটি পড়া হয়েছে 1104 বার
 
 

এই বিভাগের আরও সংবাদ

 

ক্যালেন্ডার